27/02/2018
কষ্ট করে Leads আনছেন অথচ তার মূল্য টিক মতো পাইতেছেননা ?
দিনে দিনে হতাশার ভিতরে ডুবে যাইতেছেন ?
Outsourcing এর প্রতি বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হস্ছে ?
আমাদের সম্পর্কে ভালোভাবে জানুন, হয়তোবা আপনার Outsourcing Carrier এর কিছু problem এর সমাধান হতেও পারে।
ধন্যবাদ
02/01/2018
Introducing with a New Era of Freelancing...
ZamanIT-Official
Zaman IT- A Home of Dream. An Freelancing Platform You Never Seen Before. A Network Where You Can Learn, Work and Get Payment Without any Hesitation.
02/01/2018
অনেকেই Outsourcing করে উপার্জন করে থাকেন অথবা Outsourcing থেকে উপার্জন করার চেষ্টা করেন কিন্তু সঠিক দিকনির্দেশনার অভাবে টিক আপনার যোগ্যতা অনুযায়ী অথবা আশানুরূপ ফল পাননা।অনেক ক্ষেত্রেই দেখা যাই কিছু Freelancer যোগ্যতা সাড়াই অনেক ভালো উপার্জন করছেন আবার যোগ্যতা থাকা সত্বেও একজন উপার্জন করতে পারতেছেন না। আবার অনেক ক্ষেত্রেই দেখা যাই অনেকেই সঠিকভাবে জানেই না অথবা বুঝেই না আসলে সে কি করছে অথচ ওই জায়গা থেকেই উনি অনেক ভালো উপার্জন করতেছেন। প্রমাণ আপনি নিজেই দেখে নিতে পারবেন , শুধু ৫টা মিনিট ভালোকরে লক্ষ্য করুন > অনেক বড়ো CPA Marketer অনেক বড়ো বড়ো Team এর Buyer বলে গর্বিত Online জগতে তাদের Raw Materials কেনার পোস্টগুলা ভালোকরে পড়ে দেখুন , অনেক ক্ষেত্রেই দেখা যাবে তারা যা কিনতে চাই টিক তার সঠিক Spelling ই জানে না। যাইহোক কাউকে অপমানিত করতে চাই না , আমি নিজেও একজন CPA Marketer এবং বিভিন্ন Team আমারও আছে , সুতরাং আপনাকে অপমান করা মানে নিজেকেও অপমান করা। আসলে আমরা সবাই টাকা এর পিছে ছুটে চলেছি সত্যিকারের Online বেপারটা আসলে কি জানারই চেষ্টা করিনা। আমি খুব কমই জানি কিন্তু যতোটুকু জানি সঠিক এবং বুঝে শেখার চেষ্টা করছি। আমরা একটা System কারোর কাছ থেকে জানার চেষ্টা করি আর জানতে পারলেই চেষ্টা করি যাতে এটা অন্য কেউ না জানুক। টিক ২দিন আগেই আমি এর ওর কাছে ঘুরেছি System এর জন্য এবং আজ যারা আমার কাছে System জানতে চাই তাদেরকে এড়িয়ে যাইতেছি। কি আজব আমাদের দেশের Online দুনিয়া ???? আসলে Online মানেই এটা না যে কোন একজন মানুষের পিছে পিছে ঘুরতে হবে আপনাকে যেন সে কাজটা শিখিয়ে দেয় এবং Freelancer মানে এইটা না যে আপনার কাজ এর জন্য Buyer এর উপর নির্ভর করে থাকতে হবে। সত্যিকারের জ্ঞান যদি থাকে আপনার Online সম্পর্কে আপনি নিজেই আপনার পছন্দ মতো কাজ নিজেই শিখে নিতে পারবেন এবং কাজ শিখে কোথায় কিভাবে করবেন এবং যোগ্যতা অনুযায়ী উপার্জন করবেন সেটাও বুঝতে পারবেন। যারা কাজ শিখতে এবং করতে আগ্রহী তাদেরকে Online সম্পর্কে সঠিক জ্ঞান দেওয়া এবং সঠিক দিকনির্দেশনা দেওয়ার লক্ষে ZAMAN IT WORLD কাজ করে যাচ্ছে গত ৩ বছর ধরে। সময় এসেছে এখন স্থানীয় পর্যায় থেকে সারা দেশে প্রসারিত করার আমাদের কার্যক্রম। এখানে আপনি কি কি পাবেন >>>
১> Online সম্পর্কে সঠিক ধারণা এবং online কে সঠিক কি কি ভাবে আপনি আপনার কাজ এ ব্যবহার করতে পারেন সে সম্পর্কে সঠিক ধারণা।
২> Outsourcing এ আপনার Carrier গড়তে সঠিক দিকনির্দেশনা।
৩> বিভিন্ন ধরণের কাজ এর সুযোগ যেগুলা প্রতিষ্ঠান এ চলতেছে বর্তমান (আমরা বিভিন্ন ধরণের কাজ এর পরিধি বাড়ানোর চেষ্টা করে যাইতেছি সর্বদা ).
৪> নিশ্চিত আপনার উপার্জিত টাকা পাবার ১০০% নিশ্চয়তা। (সব থেকে গুরুত্বপূর্ণ দিক ইটা। অনেক ক্ষেত্রেই Payment নিশ্চয়তা এর অভাব এ আমরা টিক ভাবে কাজ করতে পারিনা ,এমনকি অনেক সময় বার বার কষ্টের টাকা না পেয়ে হতাশ হয়ে কাজ তাই বাদ দিতে বাধ্য হই )
৫> সার্বক্ষণিক যোগাযোগের মাধ্যম (আমাদের ২৪/৭ customer support team আছে )
সর্বোপরি ZAMAN IT WORLD কখনোই কোনো Training দেয় নাই এবং ভবিষ্যতেও দিতে রাজি নই। আমরা আপনাকে সঠিক দিক নির্দেশনা এবং Resources দিতে পারি শুধুমাত্র। সত্যকথা হলো এইটাই আমরা আপনাকে শিখানোর মতো যোগ্য নই। আপনি যেটাই শিখতে চান সেটাই শিখতে পারেন ওই বেপারে Expert কারোর থেকে এবং সেটা সম্পূর্ণই Free তে। কিভাবে করবেন এবং পারবেন সেই বেপারে আমরা আপনাকে সঠিক নির্দেশনা দিতে পারবো শুধুমাত্র।
ধন্যবাদ সবাইকে।